মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

কার্যবিবরণী ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 উপজেলা নির্বাহী আফিসারের কার্যালয়

  বটিয়াঘাটা, খুলনা ।

বটিয়াঘাটা উপজেলা আইন-শৃংখলা কমিটির সভার কার্য বিবরণীঃ

 

সভাপতিঃ উপজেলা নির্বাহী অফিসার, বটিয়াঘাটা, খুলনা

সভার স্থানঃ উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষ, বটিয়াঘাটা, খুলনা

সভার তারিখঃ ৩১/০৭/২০১৪ খ্রিঃ           সময়ঃ বেলা ১২:০০ ঘটিকা

উপস্থিতিঃ পরিশিষ্ট ‘‘ক’’

অনুপস্থিতিঃ পরিশিষ্ট ‘‘খ’’

 

সভাপতি উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে সভা শুরু করেন। অতঃপর বিগত সভার কার্যবিবরণী সভায় পাঠ করে শোনানো হয় এবং কোন রকম পরিবর্তন, পরিবর্ধন বা সংশোধনী না থাকায় তা সর্ব সম্মতিক্রমে গৃহীত ও অনুমোদিত হয়।

 

আমিরপুর ইউপি চেয়ারম্যান সভায় জানান যে, মদ, গাজার ব্যবহার তার ইউনিয়নে অনেকাংশে কমলেও একেবারে নির্মূল হয়নি। তিনি পুলিশ টহলের জন্য অনুরোধ করেন।

 

ভান্ডারকোট ইউপি চেয়ারম্যান সভায় জানান যে, তার ইউনিয়নে হাজার হাজার বোতল মদ, গাজা ও অন্যান্য মাদকদ্রব্য আনা-নেয়া ও বিক্রি করছে। কেউ প্রতিবাদ করলে তার বাড়িতে মদের বোতল রেখে তাকে ধরিয়ে দেয়ার হুমকিও দিয়ে থাকে। তিনি এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেন।

 

বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান সভায় জানান যে, তার ইউনিয়নে প্রচুর মাদকদ্রব্য ব্যবহৃত হয়ে আসছে এবং থানা পুলিশের সহযোগিতা পেলে ধরিয়ে দেয়া সম্ভব বলেও তিনি জানান।

 

বটিয়াঘাটা ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন বাবু সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ইভটিজিং বন্ধে প্রয়োজনীয় কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেন।

 

সভাপতি, বটিয়াঘাটা উপজেলা প্রেস ক্লাব, বটিয়াঘাটা, খুলনা সকলকে শুভেচ্ছা জানান। তিনি একটি সভা থেকে আরেকটি সভা পর্যন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক আইন-শৃঙ্খলার একটি চিত্র তুলে ধরার জন্য প্রস্তাব করেন। তিনি বলেন যে, চারদিকে মাদক ছড়িয়ে পড়েছে। তবে তার চেয়ে ভংঙ্কর রূপ নিচ্ছে ফরমালিন মিশ্রণ খাদ্যদ্রব্য, যা খুবই দ্রুত নির্মূল করা প্রয়োজন।

 

সভার সভাপতি জনাব ড. মোঃ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার, বটিয়াঘাটা, খুলনা সভায় জানান যে, মাদক দ্রব্য বিরোধী এবং ভেজাল বিরোধী আন্দোলন বিশেষ করে খাদ্যদ্রব্যে ফরমালিন মিশ্রণ বন্ধে মোবাইল কোর্ট পরিচালনার উপর জোর দেয়া হয়েছে। এ বিষয়ে সকলের সহযোগিতার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। তিনি সকল ইউপি চেয়ারম্যানগণকে এ বিষয়ে সজাগ থাকার জন্য অনুরোধ করেন।


 

সভায় আর কোন আলোচ্য বিষয় না থাকায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্ত ঘোষনা করেন।

 

 

স্বাক্ষরিত-

(ড. মোঃ মিজানুর রহমান)

সভাপতি

উপজেলা আইন-শৃংখলা কমিটি

উপজেলা নির্বাহী অফিসার

বটিয়াঘাটা, খুলনা ।